বেকার ভাগ্নে
- আল আমিন মুহাম্মাদ - দেশ-দশের ছড়া ১৯-০৫-২০২৪

বেকার ভাগ্নে

আল আমিন মুহাম্মাদ

এমে পাশ করে এখন
কোথায় বলো যামু?
যেইখানে যাই সেইখানে
লাগে বড় মামু।

মামু ছাড়া ভাগ্নে আমি
আদর মোটেও পাইনে,
ধাক্কা খেয়ে খেয়ে আর
এখন কোথাঔ যাইনে।

কলমে আর কইনা কথা
মামু-ই গলা ফাটাই,
বোঝেনা যে ভাগ্নে বেকার
ক্যামনে দিন কাটায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।